সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে শবে মেরাজের রাতে অস্ত্রের আঘাতেই হেলাল খুন হয়!

হবিগঞ্জে শবে মেরাজের রাতে অস্ত্রের আঘাতেই হেলাল খুন হয়!

সংঘর্ষে নিহত হেলাল মিয়া (৩০) । ছবি: হাসপাতালের ইনসেটে

হবিগঞ্জ অফিস থেকে: হবিগঞ্জের মাধবপুরে মসজিদে শিরনি বিতরণকে কেন্দ্র করে হেলাল মিয়া (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। শনিবার দিবাগত রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত হেলাল মিয়া ওই গ্রামের মৃত ছনাই মিয়ার ছেলে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ জানান, লক্ষ্মীপুর গ্রামে নুরে মদিনা মসজিদে পবিত্র শবে মেরাজের মিলাদ শেষে শিরনি বিতরণকে কেন্দ্র করে হেলাল মিয়ার সাথে বাকবিতন্ডা হয় একই গ্রামের এখলাছ মিয়ার। এক পর্যায়ে হেলাল মিয়া মসজিদ থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে এখলাছ মিয়াসহ তাদের লোকজন হেলালের উপর দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা চালায়। পরে তাৎক্ষণিক স্থানীয়রা হেলালকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিটুন রায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌছে দুর্বৃত্তদের গ্রেফতার করতে অভিযান চালায়। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। পূণরায় সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডাঃ মিঠুন রায় জানান, নিহত হেলালের শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com